ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বে ফোরকান তিতু

চকরিয়া পৌর মেয়র গেলেন ওমরা হজ্জ পালনে

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী পবিত্র ওমরা হজ্ব পালনে গেছেন। শনিবার বিকালে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে একটি নিয়মিত ফ্লাইটে মেয়র আলমগীর চৌধুরী এবং তাঁর মাতা পবিত্র ওমরা হজ্ব পালনের উদ্দেশ্যে সৌদি আরবে গেছেন। বর্তমানে মেয়র আলমগীর চৌধুরী ও তাঁর মাতা পবিত্র মক্কী নগরীতে রয়েছেন।

এদিকে চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী পবিত্র ওমরা হজ্ব পালনে যাওয়ায় পৌরসভার সার্বিক প্রশাসনিক কার্যক্রম সচল রাখার অভিপ্রায়ে তিনি বর্তমান ১নং প্যানেল মেয়র (৫ নং ওয়ার্ড থেকে দুইবার নির্বাচিত কাউন্সিলর) ফোরকানুল ইসলাম তিতুতে ভারপ্রাপ্ত মেয়র পদে দায়িত্ব দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পৌরসভার সচিব মাস-উদ মোর্শেদ।

চকরিয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র যুবলীগ নেতা ফোরকানুল ইসলাম তিতু বলেন, অর্পিত দায়িত্ব পালনে আমি প্রিয় চকরিয়া পৌরবাসির সহযোগিতা চাই। বিশেষ করে পবিত্র রমজান এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সবাই যাতে সম্প্রীতি রক্ষা করে ধর্মকর্ম করতে পারে সেইজন্য সবার প্রতি বিনয়ী ও উদার মানসিকতার হবার অনুরোধ জানিয়েছেন ভারপ্রাপ্ত মেয়র ফোরকান তিতু।

 

পাঠকের মতামত: